সোমবার, ২১ অক্টোবর ২০২৪, ০৪:৫৭ অপরাহ্ন

আপডেট
খাগড়াছড়িতে বাঁশরী ওয়াদুদ ফুটবল টুনামেন্টের উদ্বোধন হাসিনার পদত্যাগ ইস্যুতে রাষ্ট্রপতি মিথ্যাচার করেছেন : আসিফ নজরুল হঠাৎ বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ছাত্রলীগের ঝটিকা মিছিল নারায়ণগঞ্জে যানজট নিরসন, চাঁদাবাজী বন্ধ ও বাজার সিন্ডিকেট ভেঙ্গে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণের দাবীতে মানববন্ধন বগুড়ায় একসঙ্গে ৪ সন্তানের জন্ম এখন জনগন নয় নেতারাই জনগনের কাছে পৌঁছে যাবে: যুবদল সাধারন সম্পাদক নয়ন চবি শিক্ষার্থীদের সাথে স্থানীয় যুবলীগ-ছাত্রলীগের সংঘর্ষ, আহত ৩ ১৩০ কিলোমিটার গতিতে হারিকেন আঘাত হানল ‘অস্কার’ ইসরায়েলের লাগামহীন হামলায় নিহত আরও ৮৪ ফিলিস্তিনি অজ্ঞাতস্থান থেকে ছাত্রলীগ সভাপতি-সাধারণ সম্পাদকের বিবৃতি
নাটোরে রেল-কর্মচারীদের ধর্মঘট, ২ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

নাটোরে রেল-কর্মচারীদের ধর্মঘট, ২ ঘণ্টা পর ট্রেন চলাচল স্বাভাবিক

জেলা প্রতিনিধি, নাটোর
বেতন-ভাতা ও চাকরি স্থায়ীকরণের দাবিতে নাটোরে রেলের তৃতীয় শ্রেণির কর্মচারীদের ধর্মঘটে উত্তরবঙ্গের সঙ্গে সারা দেশের প্রায় দুই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ ছিল। তবে বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

রোববার (১৬ অক্টেবর) সকালে দুই ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকার পর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি ৯টা ৩৫ মিনিটে নাটোর রেলস্টেশনের ২ নম্বর প্ল্যাটফর্ম থেকে চিলাহাটির উদ্দেশে ছেড়ে গেছে।

নাটোর রেলওয়ে স্টেশনের মাস্টার মোছা. কামরুন নাহার ঢাকা পোস্টকে বলেন, রাজশাহী থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী আন্তঃনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি আব্দুলপুর স্টেশন থেকে ৭টা ৩৫ মিনিটে ছেড়ে আসে। কিন্তু রেলওয়ের কর্মচারীরা বেতন-ভাতা ও চাকরি স্থায়ীকরণের দাবিতে ভোর ৬টা থেকে ধর্মঘট ডাকেন। এ কারণে ডাউন না দেওয়ায় আমরা ট্রেন রিসিভ করতে পারিনি। ৭টা ৪৫ মিনিটের তিতুমীর এক্সপ্রেস ট্রেনটি সকাল ৯টা ৩০ মিনিটে নাটোর রেলস্টেশনে এসে পৌঁছায়। বর্তমানে ট্রেন চলাচল স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Comments are closed.




দৈনিক প্রতিদিনের কাগজ © All rights reserved © 2024 Protidiner Kagoj |